গোয়ায় হৃদরোগে আক্রান্ত বিগবস খ্যাত সোনালি ফোগট

স্থানীয় পুলিশ তাঁর দেহ ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে

গোয়ায় হৃদরোগে আক্রান্ত বিগবস খ্যাত সোনালি ফোগট

ট্রাইব টিভি ডিজিটাল: হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হরিয়ানার বিজেপি নেত্রী সোনালি ফোগাট। মৃত্যুকালে তাঁর বয়স ছিল ৪২ বছর। স্থানীয় পুলিশ তাঁর দেহ ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে।

টিক-টক তারকা হিসেবে বেশ জনপ্রিয়তা কুড়িয়েছিলেন অভিনেত্রী। তাঁর অকাল মৃত্যুর খবরে শোকের ছায়া নেমেছে তাঁর অনুরাগীদের মধ্যে। সূত্রের খবর, তিনি তাঁর কয়েকজন কর্মচারীকে নিয়ে গোয়ার সমুদ্রে ঘুরতে গিয়েছিলেন। সেখানেই হৃদরোগে আক্রান্ত হয়ে সোনালির মৃত্যু হয়েছে বলে জানিয়েছে তাঁর পরিবার পরিজন। এরপর দ্রুত তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়৷ তবে শেষ রক্ষা হয়নি। 

#NewProfilePic pic.twitter.com/luT3wtNkMA

— Sonali Phogat (@sonaliphogatbjp) August 22, 2022 ">

উল্লেখ্য, ২০১৬ সালে অস্বাভাবিকভাবে মৃত্যু হয় তাঁর স্বামীর৷ সোনালির স্বামী সঞ্জয় ফোগটকে মৃত অবস্থায় পাওয়া যায় একটি খামার বাড়িতে৷ গত হরিয়ানা বিধানসভা নির্বাচনে কংগ্রেস প্রার্থী কুলদীপ বিষ্ণোইয়ের বিরুদ্ধে আদমপুর আসন থেকে লড়াই করেছিলেন তিনি৷ এইসময়ই সবচেয়ে বেশি লাইমলাইটে উঠে আসেন সোনালি৷ ২০২০ সালের বিগ বস ১৪ তিনি ওয়াইল্ড কার্ড এন্ট্রি নিয়ে ঢুকেছিলেন। টিকটকেও তাঁর অনুগামীদের সংখ্য়া অনেক। তিনি টেলিভিশনে প্রথম পা রাখেন ২০০৬ সালে। দূরদর্শনে সেই সময় হরিণাভি নামের শোয়ে সঞ্চালনা করেছিলেন তিনি। ২০১৯ সালে ‘দ্য় স্টোরি অব বদমাশগড়’ নামের একটি ওয়েব সিরিজেও অভিনয় করেছিলেন তিনি। গতরাতে মৃত্যুর আগে তাঁর অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে একটি ভিডিও পোস্ট করেন।