ফের আর্থিক তছরুপ মামলায় জেরার মুখে নোরা

শুক্রবার টানা ৭ ঘণ্টা জেরা হয় তাঁকে। 

ফের আর্থিক তছরুপ মামলায় জেরার মুখে নোরা

ট্রাইব টিভি ডিজিটাল: ২০০ কোটি টাকা আর্থিক তছরুপের মামলায় ফের একবার ইডির জেরার মুখে বলি অভিনেত্রী নোরা ফাতেহী। জ্যাকলিন ফার্নান্ডেজের পর এবার ইডির তালিকায় নাম উঠে আসল নোরা। শুক্রবার টানা ৭ ঘণ্টা জেরা হয় তাঁকে। 

"সুকেশ চন্দ্রশেখরের থেকে তো নোরা ফতেহিও উপহার নিয়েছে। তাহলে দোষের ভাগীদার আমি একা কেন হব?" সম্প্রতি ইডির কাছে এমন প্রশ্নই করেছিলেন ২০০ কোটির আর্থিক তছরুপ মামলায় অভিযুক্ত জ্যাকলিন ফার্নান্ডেজ। সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে ২০০ কোটির আর্থিক তছরুপ মামলায় জ্যাকলিন ফার্নান্ডেজের সঙ্গে নাম জড়িয়েছিল আরও এক বলিউড অভিনেত্রী নোরা ফতেহিরও। শুক্রবার দিল্লি পুলিশের ইকোনমিক উইংস-এর তরফে দায়ের এফআইআরের ভিত্তিতে এই মামলার তদন্ত করছে কেন্দ্রীয় সংস্থা ইডি। এদিন টানা ৭ ঘণ্টা ম্যারাথন জিজ্ঞাসাবাদ করা হয় তাঁকে। 

জানা গিয়েছে, এদিন নোরাকে ৫০টিরও বেশি প্রশ্ন করা হয়েছে নোরাকে। কী কী উপহার সুকেশের কাজ থেকে পেয়েছেন নোরা, কার সঙ্গে নোরার কথা হত? কীভাবে সুকেশের সঙ্গে তাঁর পরিচয়? তারপর সম্পর্ক কেমনভাবে এগোল? এই সব তথ্য জানতে চায় পুলিশ। নোরা জানিয়েছেন, জ্যাকলিনের সঙ্গে তাঁর কোনও সম্পর্ক নেই। আলাদা আলাদাভাবে তাঁদের সুকেশের সঙ্গে কথা হয়েছে। তদন্তে সহযোগিতা করছেন নোরা, খবর সূত্রের।