পুত্রসন্তানকে স্বাগত কাপুর পরিবারের

সোনম কাপুরের মা নেটমাধ্যমে তাঁর নাতিকে স্বাগত জানিয়ে পোস্ট দিয়েছেন। সেই পোস্ট দেখে অভিনন্দন জানিয়েছেন নীতু কাপুর

পুত্রসন্তানকে স্বাগত কাপুর পরিবারের

ট্রাইব টিভি ডিজিটাল: শনিবার লন্ডনের হাসপাতালে পুত্রসন্তানের জন্ম দিলেন অভিনেত্রী সোনম কাপুর। সোশ্যাল মিডিয়ায় এদিন এই খবর জানিয়েছেন নীতু কাপুর। সোনম কপূরের মা নেটমাধ্যমে তাঁর নাতিকে স্বাগত জানিয়ে পোস্ট দিয়েছেন। সেই পোস্ট দেখে অভিনন্দন জানিয়েছেন নীতু কাপুর।

তবে নিজেদের এই সুখবর সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন সোনম ও আনন্দ। সেখানে ইনস্টাগ্রামে সোনম লিখেছেন, '২০ অগাস্ট আমাদের ফুটফুটে পুত্রসন্তান জন্ম হয়েছে। ঈশ্বরের কাছে হাত জোড় করে এই উপহার আমরা স্বীকার করছি। খুদের জন্য হৃদয় খোলা রাখছি।' পাশাপাশি তিনি আরও লিখেছেন, 'চিকিৎসক, নার্স, বন্ধুবান্ধব ও পরিবারের সকলকে অনেক ধন্যবাদ। আপনারা আমাদের যাত্রাপথে আমাদের পাশে ছিলেন। আমরা জানি এটা সূচনা মাত্র। আমাদের জীবন একেবারে পালটে গেল।'

স্বামীকে শুভেচ্ছা জানিয়ে সোনম লিখেছিলেন, ‘আমি জীবনে নিশ্চয়ই কোনও পুণ্য করেছি, যার গুণেই তোমায় স্বামী হিসেবে পেয়েছি। তোমার সঙ্গে কারও তুলনা হয় না’। স্বামীকে ভালবাসায় ভরিয়ে দিয়ে সোনম আরও লেখেন, ‘সেরা বাবা হবে তুমি। কারণ, তুমি চিরদিনই ভাল ছাত্র। অনেক অনেক ভালবাসা প্রিয়!’ শিল্পপতি আনন্দকে জন্মদিনের শুভেচ্ছা জানান সোনমের বলিউড সতীর্থরাও। ফারাহ খান লেখেন, ‘শুভেচ্ছা নিয়ো আনন্দ, জীবন বদলাতে চলল এই বছরেই’।

চলতি বছরের মার্চ মাসে নেটপাড়ার বাসিন্দাদের নিজের প্রেগন্যান্সির কথা জানিয়েছিলেন সোনম কাপুর আহুজা। তারপর থেকেই বিভিন্ন সময় মেটারনিটি শ্যুট করে তাক লাগিয়ে দিয়েছেন সোনম। লন্ডনে প্রথম দফার বেবি শাওয়ার সেরে ফেলেন সোনম কপুর।